1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে ফলাফল স্থগিতের দাবি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

জগন্নাথপুরে অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে ফলাফল স্থগিতের দাবি

  • Update Time : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১০০২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাভোকেট খাইরুল কবীর রুমেলের প্রধান এজেন্ট মিজানুর রশীদ ভূঁইয়া নির্বাচনে অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে ফলাফল স্থগিতের লিখিত অভিযোগ করেছেন। আজ সোমবার ফলাফল ঘোষণার পর প্রিসাইডিং কর্মকর্তার নিকট তিনি লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে উল্লেখ করেন, জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খায়রুল কবির রুমেনের প্রধান নির্বাচনী এজেন্ট ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রশীদ ভূঁইয়া। নির্বাচন চলাকালে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও গণনায় অসচ্ছতা পরিলক্ষিত হয়। ভোটারদের ফিঙ্গার ম্যাচ না হওয়ার পরও ভোটগ্রহণ চলে। যা সম্পূর্ণরূপে অনিয়ম দুর্নীতি ছাড়া কিছু নয়। আমি বিষয়টি আমি মৌখিকভাবে কর্তৃপক্ষকে অবহিত করলেও তারা কোনো সুরাহা না করায় আমি স্বাক্ষর করা থেকে বিরত থাকি। অনিয়ম দুর্নীতি ও অস্বচ্ছতার কারণে কেন্দ্রের ফলাফল স্থগিত রেখে পুনরায় ভোট গ্রহণের আবেদন জানাচ্ছি।
জগন্নাথপুর উপজেলার প্রিসাইডিং কর্মকর্তা উপজেলা মৎস্য কর্মকর্তা আক্তারুজ্জামান বলেন, নির্বাচন চলাকালে অনিয়ম দুর্নীতির অভিযোগ কেউ করেনি। ফলাফল ঘোষণার পর এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি আমি রিটার্নিং কর্মকর্তা কে অবহিত করেছি।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com