1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এমপি এমএ মান্নান-উন্নয়ন কাজ চলবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে এমপি এমএ মান্নান-উন্নয়ন কাজ চলবে

  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, একসময় নিরক্ষতা ও দারিদ্রতায় জর্জরিত ছিল বাংলাদেশ। সেই অবস্থাথেকে  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরের দারিদ্রতা ও শিক্ষার উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নের এক বিপ্লব ঘটেছে। এর ধারাবাহিকায় রক্ষায় সরকারের পাশাপাশি প্রবাসী তথা সমাজের বিত্তশালীরাও ভূমিকা রাখছেন।

গতকাল সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট কতৃক আয়োজিত ২১ তম বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে আশা করি এ ভুল থেকে শিক্ষা নিয়ে তাদের শুভবুদ্ধির উদয় হবে। সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করবে তিনি বলেন নির্বাচনের আগের আমেরিকার সূরও এখন পাল্টে গেছে।  আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন  চিঠি দিয়ে বর্তমান সরকারের সঙ্গে কাজ করার কথা বলেছেন। আওয়ামী লীগ গত ১৫ বছরে দেশে সার্বিক উন্নয়নের মাধ্যমে দেশকে উন্নয়নের মহাসড়কে রূপান্তর করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ উপকৃত হয় তাই আবারো মানুষ আওয়ামী লীগের প্রতি আস্হা রেখেছে। তিনি বলেন গত চারটি জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে সংসদ সদস্য নির্বাচিত করে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ তৈরি করে দিয়েছেন৷ আমার নেশা এলাকার উন্নয়ন ও গ্রামের  পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করা। আমি এসব কাজ আরো বেশি গতিতে করার চেষ্টা চালিয়ে যাবো। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে আমার নেত্রী দেশের প্রধানমন্ত্রী তাই উন্নয়ন আগের মতোই জোরেশোরে হবে।

ট্রাস্টের সভাপতি আবদাল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ সিপন কোরেশির পরিচালনায় এতে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হোসেন,কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
ট্রাস্টি,রফিক মিয়া,ট্রাস্টি  শিতাব খান, এম এ কাদির,আব্দুস শহীদ,পাবেল কাদের চৌধুরী, আনোয়ার আলী,আশিক চৌধুরী,হাসনাত আহমেদ চুনু,আবদুল মছব্বির,আবু ইয়াসিন সুমন,সাদেকুর রহমান কুরেশী,আব্দুস ছত্তার,আব্দুল ওয়াহিদ,পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির হোসেন,মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক  মইনুল ইসলাম ও উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লীনা খানম, ট্রাস্টের কম্পিউটার প্রশিক্ষক রাশিদ আহমেদ মুরাদ  প্রমুখ বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীর মধ্যে ২৫ লাখ টাকার বৃত্তি বিতরণ করা হয়। এর আগে সাবেক পরিকল্পনা মন্ত্রী সংসদ সদস্য এম এ মান্নান জগন্নাথপুর উপজেলা প্রশাসন আয়োজিত শিক্ষা প্রতিষ্ঠানে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম  প্রমুখ এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উদ্যাগে দলীয় কার্যালয়ে কর্মী সভায় বক্তব্য দেন তিনি। বিকেলে তিনি উপজেলা ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com