1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Update Time : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৮১ Time View

স্টাফ রিপোর্টার:;

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। ওই শিক্ষার্থীর নাম সাকিবা আক্তার তুবা (১৭)। সে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর মশাজান গ্রামের সায়ান মিয়ার মেয়ে।
এরআগে গতকাল রোববার রাতে ওই ইউনিয়নের ইনাতগঞ্জ পূর্ব বাজারের একটি বাসা থেকে ওই কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সাকিবা ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাকিবা আক্তার পরিবারের সঙ্গে ইনাতগঞ্জ পূর্ব বাজার এলাকায় একটি ভাড়া বাসা থাকতেন। গত রোববার সকালের নাস্তা করে ওই কলেজ শিক্ষার্থী তার নিজ কক্ষে চলে যায়। দীর্ঘক্ষণ সে আর ওই কক্ষ থেকে বের না হলে পরিবারের সদস্যরা তাকে ডাকতে গিয়ে দরজাটি বন্ধ পান।
পরে থানায় খবর দেওয়া হলে, পুলিশ দরজাটি ভেঙে তাঁর নিজ বিছানার উপরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ সোমবার ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com