1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্টের কুরআনে খতম, মিলাদ ও দোয়া মাহফিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্টের কুরআনে খতম, মিলাদ ও দোয়া মাহফিল

  • Update Time : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২২১ Time View

স্টাফ রিপোর্টার- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্ট এর উদ্যোগে কুরআনে খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা শাহারপাড়া গ্রামস্থ ট্রাস্টের চেয়াম্যানের বাসভবন শাহ প্যালেস (মোকামবাড়ি) প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শাহ শেরওয়ান মোহাম্মদ কামালীর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, দৈনিক জালালাবাদ এর সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস উন নূর, ইসলামী ব্যাংকের সাবেক ম্যানেজার মোঃ আজিজুর রহমান, হোটেল রোজভিউ’র ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মঈন উদ্দিন, এডভোকেট মির্জা আবু তাহের মোহন, এডভোকেট মাহমুদুল মুরসালিন, ডাঃ নিয়াজুর রহমান চৌধুরী, অবসর প্রাপ্ত মৎস্য অফিসার মোঃ মুজিবুর রহমান, শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির সদস্য এমদাদুর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিনা বেগম, শাহ কামাল (রহ:) হাফিজিয়া মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা শাহ কলসু বিবি কামালী, শাহ কামাল (রহ:) হাফিজিয়া মহিলা মাদ্রাসার উপদেষ্টা শাহ কনেজ বেগম কামালী, ছালিক মিয়া কামালী, জামাল মিয়া কামালী, প্রবাসী কমিউনিটি নেতা আবুল বশর কামালী, ফারুক কামাল কামালী, রাজিউর রহমান কামালী, রোহান মিয়া কামালী, মুশফিক উস সাদেকীন, মোঃ নিহাদ মিয়া,সমাজসেবক ছদরুল আহমেদ, আরিফ মিয়া কামালী,এমদাদুল মিয়া কামালী প্রমুখ। এছাড়াও দোয়া মাহফিলে মহিলা সহ এলাকার বিশিষ্ট আলেম ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মিলাদ মাহফিল শেষে সরার মুসলিম জাহানের মুরদেগাণদের রূহের মাগফেরাত, মুসলিম উম্মার শান্তি, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দরগাহে শাহ কামাল রহ. জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল জুম্মার নামাজ শেষে এবং শাহ প্যালেস (মোকামবাড়ি)-তে দোয়া পরিচালন করেন মাওলানা আজিজুর রহমান।
কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শাহ শেরওয়ান মোহাম্মদ কামালী বলেন, মসজিদ, মাদরাসা, এতিমখানা পরিচালনা সহ সমাজের অসহায় দরিদ্র মানুষদের সাহায্য সহযোগিতা করে আসছেন কামালী শেরওয়ান শাহ পরিষদ ট্রাস্ট। ট্রাস্টের কার্যক্রমের ফলে এলাকার মানুষ উপকৃত হচ্ছেন। তিনি বলেন, ধর্মীয় ও মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
এর আগে জুম্মার নামাজ শেষে দরগাহে শাহ কামাল রহ. জামে মসজিদ প্রাঙ্গনে মুসল্লিদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com