1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কৃৃষকের মধ্যে বিনামূল্যে সরিষা বীজ বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে কৃৃষকের মধ্যে বিনামূল্যে সরিষা বীজ বিতরণ

  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৯৫ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে বিনামূল্যে কৃষকদের মধ্যে বীজ বিতরণ শুরু হয়েছে।
গতকাল সোমবার জগন্নাথপুর উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসনের অর্থায়নে তেল ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সরিষাব বীজ বিতরণ কার্যক্রম শুরু হয়।
এ উপলক্ষে সকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে জগন্নাথপুরের ইউএনও সাজেদুল ইসলামের সভাপতিত্বে বিতরণীসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন
উপজেলা কৃষি কর্মকর্তা কাউসার আহমেদ, উপজেলা প্রকৌশলী সোরহাব হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার খালেদ সাইফুল্লাহ, মৎস্য কর্মকর্তা আখতারুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব ভূঁইয়া, সমবায় কর্মকর্তা রাজমনি সিংহ, সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেন প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা কাউসার আহমদ জানান, জগন্নাথপুরের বিভিন্ন অঞ্চলের
উপকারভোগি ৩০০ জন কৃষকের মধ্যে এক কেজি বীজ করা হবে। গতকাল ১২৫ জন কৃষককে এ সুবিদা দেয়া হয়েছে। পর্যাক্রমে অন্যদের মধ্যে বিতরণ করা হবে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com