1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কেন্দ্রে কেন্দ্রে ভোটার উপস্থিতি কম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে কেন্দ্রে কেন্দ্রে ভোটার উপস্থিতি কম

  • Update Time : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৫৯৩ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে আজ বুধবার সকাল আটটা থেকে। এক টানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে কেন্দ্র কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। সংশ্লিষ্টরা ধারণা করছেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে।

সরেজমিনে ইকড়ছই আলিয়া মাদ্রাসা, জগন্নাথপুর মডেল স্কুল,
জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়, হবিবপুর আব্দুল তাহিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটার উপস্থিতি নিতান্তই কম। দীর্ঘ লম্বা সারিসারিবদ্ধ ভোটার লাইন চোখে পড়েনি। মাঝে মধ্যে ৪ থেকে ৫ জন ভোটার দেখা যাচ্ছে ভোটের লাইনে।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন সহকারী রির্টানিং কর্মকর্তা মুজিবুর রহমান জানান, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। তিনি জানান,
বশান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু শুরু হয়েছে। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা কাজ করছি। ভোটের পরিবেশ সুরক্ষায় আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছেন।

প্রশঙ্গত, এবার প্রথমবারের মতো ইভিএমে এ উপজেলায় ভোট অনুষ্ঠিত হচ্ছে।একটি পৌরসভা ও আটটি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ৮৯ হাজার ৩৯ ভোট। তার মধ্যে পুরুষ ভোটার ৯৫ হাজার ৩২৩ জন, নারী ভোটার ৯৩ হাজার ৭১৬ জন। কেন্দ্র সংখ্যা ৮৯টি।
বুথ সংখ্যা ৫২৯টি ও অস্থানীয় ৭০ টি। প্রতিটি কেন্দ্রে একজন পুলিশ কর্মকর্তাসহ ৬ জন পুলিশ সদস্য, আনসার সদস্য ১২ জনসহ পর্যাপ্ত পুলিশ, র‌্যাব,বিজিবি ভ্রাম্যমাণ ম্যাজিষ্ট্রেট নিয়োজিত রয়েছেন।
প্রসঙ্গত, এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন রয়েছেন। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আকমল হোসেন (নৌকা), বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আতাউর রহমান (মোটরসাইকেল), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মুক্তাদীর আহমেদ মুক্তা (আনারস), জমিয়ত উলামায়ে ইসলামের প্রার্থী সৈয়দ তালহা আলম (খেজুর গাছ) ও যুক্তরাজ্য প্রবাসী স্বতন্ত্র প্রার্থী আব্বাস চৌধুরী লিটন (ঘোড়া)।
ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র (তালা), যুক্তরাজ্য বিএনপি নেতা আব্দুল মতিন লাকি (টিয়াপাখি), উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন (মাইক), সহসভাপতি সালেহ আহমদ (চশমা) ও সৈয়দ তুহেল আহমদ (টিউবওয়েল)। এছাড়া নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, রিনা বেগম (কলস), সুফিয়া খানম সাথী (ফুটবল) ও সেলিমা বেগম (হাঁস)।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com