1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গভীররাতে ঘুমন্ত সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টায় মামলা দায়ের, গ্রেপ্তার ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে গভীররাতে ঘুমন্ত সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টায় মামলা দায়ের, গ্রেপ্তার ১

  • Update Time : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১৪৫ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে মধ্যরাতে ঘরে ঢুকে ঘুমন্ত সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টায় মামলা হয়েছে।
আজ মঙ্গলবার ওই ইউপি সদস্য আব্দুস শহীদের ছেলে রুবেল আহমদ বাদী হয়ে চারজনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

পরে পুলিশ মামলার প্রধান আসামী জাবেদ মিয়াকে (২৬) নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে।
জাবেদ মিয়া উপজেলার পাইলগাঁও গ্রামের মাকড়কোনা গ্রামের মৃত নওশা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, জাবেদ মিয়াকে প্রধান করে এবং আরও ৩ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলা হয়েছে। জাবেদকে গ্রেপ্তার করে মঙ্গলবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, গত রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলাগদি (মাকড়কোনা) গ্রামের সালিসি ব্যক্তি ও সাবেক ইউপি সদস্য আব্দুস শহীদের ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় বালিশ চেপে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় তাঁর চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে আব্দুস শহীদকে মারপিট করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ওই সাবেক ইউপি সদস্যকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার বাদী আব্দুস শহীদদের ছেলে রুবেল আহমদ বলেন, আমাদের গ্রামের রিপন মিয়ার সঙ্গে ইংল্যান্ডপ্রবাসী সুন্দর মতির মধ্যে টাকা-পয়সা ও জায়গা-জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। আমার বাবা একজন সালিসি ব্যক্তি। সেই সুবাদে ওই দুই পক্ষের সালিসে ন্যায় সংঘত কথা-বার্তা বলায় ইংল্যান্ডপ্রবাসী সুন্দর মতির কেয়ারটেকার জাবেদ মিয়া আমার বাবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এরই জেরে গত রোববার রাতে জাবেদ তার সঙ্গীদের নিয়ে আমার বাবাকে হত্যার চেষ্টা করে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com