1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গোপন কক্ষে পুলিং অফিসার, সর্তক করলেন ডিসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে গোপন কক্ষে পুলিং অফিসার, সর্তক করলেন ডিসি

  • Update Time : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬৪৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৮৯টি কেন্দ্রে একযোগে সকাল ৮ থেকে ভোট গ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত। সকাল ১০টায় জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়নের মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটের গোপন কক্ষে পুলিং অফিসার লুৎফুর রহমান ভোটারের সাথে নিজেই হাত লাগিয়ে ভোট দিচ্ছেন। পরে ওই বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো.জাহাঙ্গীর হোসেন। তিনি আসলে জানতে চাওয়া হয়— পুলিং অফিসারের গোপন ক্ষকে প্রবেশ করার কোন নিয়ম আছে কি না। জবাবে তিনি বলেন, কোন প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসার ভোটের গোপন কক্ষে প্রবেশ করতে পারবে না। যদি কোন ভোটার ইভিএম এ ভোট দিতে গিয়ে সমস্যায় পড়ে তাহলে সে দূর থেকে থাকে সহযোগিতা করতে পারবে।
পরে তিনি মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই পুলিং অফিসারকে সর্তক করেন। ভোটার ছাড়া যদি কোন প্রার্থী কেন্দ্রের ভিতরে প্রবেশ করেন তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com