1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে চুরি যাওয়া তিনটি টমটম উদ্ধার/ গ্রেপ্তার ৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে চুরি যাওয়া তিনটি টমটম উদ্ধার/ গ্রেপ্তার ৪

  • Update Time : বুধবার, ৮ মে, ২০২৪
  • ১১৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে চুরি যাওয়া তিনটি অটোরিকশা উদ্ধার ও চুরির সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়,গত ৩ মে জগন্নাথপুর পৌর পয়েন্ট এলাকা থেকে তিনটি  অটোরিকশা টমটম চুরি হয়। এঘটনায় উপজেলার নারিকেলতলা গ্রামের শাহাব উদ্দিন জগন্নাথপুর থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ তদন্তে নেমে মোহন আহমেদ(২৫) ও জুবেদ মিয়া (৩২) নামে দুই জনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া স্বীকারোক্তির প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলার মনসুরপুর গ্রামের এনাম উদ্দিনের বাড়ি থেকে মঙ্গলবার ভোর রাতে  তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়। এসময় আবু সালেহ ও রায়েল আহমেদ নামে তাদের সহযোগী আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম বলেন, চোরাই তিনটি অটোরিকশা উদ্ধার ও ঘটনার সাথে জড়িত চারজন কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বুধবার জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com