1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছাত্রলীগের শোক র‌্যালি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে ছাত্রলীগের শোক র‌্যালি

  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১৫৭ Time View

স্টাফ রিপোর্টার::

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের স্মরণে সুনামগঞ্জের জগন্নাথপুরে শোক র‌্যালি করেছে উপজেলা ছাত্রলীগ।

আজ শুক্রবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত ও সাধারণ সম্পাদক তাহা আহমদের নেতৃত্বে পৌর পয়েন্ট থেকে এক বিশাল শোক র‌্যালি শুরু হয়। পরে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রশিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আওয়ামী লীগ নেতা শশী কান্ত গোপ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, যুবলীগ নেতা আকমল হোসেন ভূঁইয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এরআগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা পৌর পয়েন্টে জমায়েত হন।

উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ শোক র‌্যালিতে একটি পৌরসভা, সরকারি কলেজসহ ৮টি ইউনিয়ন ছাত্রলীগের সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com