1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জুয়ার আসর বসানোর দায়ে একজনের কারাদণ্ড,অপরজনকে অর্থদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে জুয়ার আসর বসানোর দায়ে একজনের কারাদণ্ড,অপরজনকে অর্থদণ্ড

  • Update Time : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ৭১৮ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে জুয়া খেলার আসর থেকে আলাউদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেছেন। আজ  শনিবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার রাতে জগন্নাথপুর পৌরশহরের সিএমার্কেটে পৌরশহরের জগন্নাথপুর এলাকার ওয়াছ আলীর ছেলে আলাউদ্দিনের দোকানে জুয়া খেলা চলছিল। এই খবর পেয়ে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনায় করে দোকানদারকে আটক করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের টের পেয়ে জুয়ার আসর থেকে অন্যরা পালিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত আটককৃত ব্যক্তিকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। এছাড়া খেলার আসরে উপস্থিত থাকায় সিলেটের কতিপয় একটি অনলাইন পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল ওয়াহিদ ওরফে ‘ব্যাটারি মোল্লা’কে একশত টাকা জরিমানা করা হয়। তিনি রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না গ্রামের বাসিন্দা। তবে  তিনি জগন্নাথপুর গ্রামে দীর্ঘদিন ধরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছে। অভিযানকালে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমানসহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) মো: ইয়াসির আরাফত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জুয়া আইনের ১৮৬৭ এর (তিন) ধারা মোতাবেক তাকে দোকানদারকে কারাদ- প্রদান করা হয়েছে। অপরজনকে জুয়ার খেলায় উপস্থিত থাকায় একই আইনের (চার) ধারায় একশত টাকা অর্থদণ্ড অনাদায়ে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া  হয়।
জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমানজগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজন একশত টাকা জরিমানা দিয়ে ছাড়া পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com