1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ডাক্তারের চুরি হওয়া মোবাইল উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে ডাক্তারের চুরি হওয়া মোবাইল উদ্ধার

  • Update Time : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৪১৯ Time View

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: এটিএম শাফায়েত সামস রকির চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।
রোববার মোবাইল ফোনটি উদ্ধার করার পর জগন্নাথপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান উদ্ধারকৃত মোবাইলটি মালিক ডা: এটিএম শাফায়েত সামস রকির হাতে হস্তান্তর করেন।

পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর ডা: এটিএম শাফায়েত সামস রকির ব্যবহিত মোবাইলটি নিজ চেম্বার থেকে চুরি হওয়ার ঘটনা উল্লেখ্য করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন। এর প্রেক্ষিতে জগন্নাথপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সুহেল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মোবাইলটি উদ্ধার করেন। পরে তা নিজ মালিককে বুৃঝিয়ে দেওয়া হয়। চুরির বিষয়টি প্রমাণিত না হওয়া কাউকে আটক করা হয়নি।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম-কে বলেন, উদ্ধারকৃত মোবাইল ফোনটি ডাক্তার রকিকে বুঝি দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com