1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

জগন্নাথপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১০৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে রাহিম আহমেদ কে (২৪) নামের এক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার গ্রেপ্তারকৃতকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
রাহিম আহমেদ জগন্নাথপুর পৌরসভার হবিবপুর (আশিঘর) এলাকার আব্দুল কুদ্দুছের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে মোবাইলে ফোনের মাধ্যমে ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে বের করে তাকে নিয়ে পালিয়ে যান প্রেমিক রাহিম আহমেদ। পরদিন সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে আবার ওই স্কুল ছাত্রীকে বাড়ির পাশে নিয়ে এসে গাড়ি থেকে নামিয়ে প্রেমিক যুবক চলে যায়। পরে ওই স্কুল ছাত্রী তার পরিবারের সদস্যদের বিষয়টি জানান।
এ ঘটনায় সোমবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক রাহিম আহমেদ ও এ কাজে সহায়তাকারি গাড়ি চালকের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণ আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ প্রেমিক রাহিমকে মঙ্গলবার ভোরে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। তবে মামলার বাদী ওই স্কুল ছাত্রীর মা প্রেমের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার মেয়েকে জোরপূর্বক গাড়িতে তোলে অপহরণ করে নিয়ে যায়। এক রাত পর মেয়ে বাড়ি ফিরে এসে সবকিছু জানালে থানায় মামলা করি।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, মামলার প্রেক্ষিতে আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com