1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি

  • Update Time : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৫২ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকানঘরের সাটারের হুক ভেঙে আড়াই লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
সোমবার ( ৭ আগষ্ট) সকাল সাড়ে ৫টার দিকে এ চুরির ঘটনাটি ঘটেছে শহরের জগন্নাথপুর বাজারের জগন্নাথপুর-পাগলা-সুনামগঞ্জ মহাসড়কের ইকড়ছই এলাকায়।
ব্যবসায়ীরা জানান, শহরের হাজী নিম্বর উল্লাহ মার্কেটের মিনারা মর্টস এর দোকানের সামনের সাটারের হুক ভেঙে দোকান ঘর থেকে টমটম (ইজিবাইক) গ্রামের ব্যাটারি চুরি করে নিয়ে গেছে।
সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, দোকানের সাটারের কিছু অংশ উপরে তুলে দুই ব্যক্তি দোকানে প্রবেশ করে মালামাল বের করে দোকানের সামনে রাখা একটি কারের ভেতরে রাখছিল। আরেক ব্যক্তি সামনে দাড়িয়ে নজর রাখছিল। পরে কারে করে মালামাল নিয়ে চোরেররা চলে যায়
দোকানের মালিক আব্দুল খালিক জানান, প্রতিদিনের মতো রোববার রাতে দোকানঘর তালাবদ্ধ করে বাসায় আসি। সকালে গিয়ে দিকে সাটারের হুক ভাঙা। পরে সাটার খুলে দিকে ১৬টি নতুন ব্যাটারে চোরের নিয়ে গেছে। যার বাজার মূল্যে প্রায় আড়াই লাখ টাকা। তিনি জানান, সাড়ে ৫টার দিকে চুরির ঘটনা ঘটেছে। এ সময় ফজরের নামাজের লোকজন মহাসড়কে চলাফেরা করেন। চোরের একটি কারযোগে মালমাল নিয়ে গেছে। কিন্তুু স্থানীয়রা গাড়ীটি দেখলেও তারা বুঝতেই পারেননি চুরি হচ্ছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টির তদন্ত করছে পুলিশ।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com