1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ধান সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

জগন্নাথপুরে ধান সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন

  • Update Time : সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৭৯৬ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে কৃষকদের নিকট থেকে সরাসরি বোরো ধান সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।
এ উপলক্ষে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরীর পরিচালনায় খাদ্য গুদাম প্রাঙ্গনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, কৃষক আব্দুল ওয়াহিদ, রফিকুল ইসলাম, আলী আকবর, মুক্তার আলী প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন থেকে মোট ১ হাজার ৭শত ৫৪জন কৃষকের নিকট থেকে জনপ্রতি ১০ মণ করে বোরো ধান সংগ্রহ করা হবে। এ কার্যক্রম আগামী ৩১ আগষ্ট পর্যন্ত চলবে। এবার ৬শত ১ মেট্রিন ধান সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে।
উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইতিমধ্যে জগন্নাথপুর পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদে ধান ক্রয়ের জন্য কৃষকদের তালিকা কৃষি বিভাগ থেকে সম্পন্ন করা হয়েছে। তালিকা অনুযায়ী কৃষদের নিকট থেকে ধান নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com