1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পচা পাটিসাপটা রাখায় জরিমানা, ভেজাল সন্দেহে ৩৫ ড্রাম খেজুরের রস জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে পচা পাটিসাপটা রাখায় জরিমানা, ভেজাল সন্দেহে ৩৫ ড্রাম খেজুরের রস জব্দ

  • Update Time : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ১২২০ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে পচা পাটিসাপটা রাখার দায়ে এক ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে জগন্নাথপুর উপজেলা নির্বাহী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে করা হয়। অভিযানকালে শহরের রিফাত নামে একটি ফাষ্টফুডের দোকানে পচা বাসি পাটিসাপটা পরিবেশন করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের শহরের ইকড়ছই এলাকায় হাবিব ট্রেডার্স থেকে ভেজাল সন্দেহে খেজুরের রসের ৩৫টি ড্রাম জব্দ করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পচা খাদ্য দ্রব্য পরিবেশ করায় জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ভেজাল সন্দেহে খেজুরের রসের ড্রাম জব্দ করা হয়। পরিক্ষা নিরিক্ষার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com