1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-বিএনপির এখন দিশেহারা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-বিএনপির এখন দিশেহারা

  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১০১ Time View

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিএনপি বিশৃঙ্খলার মাধ্যমে ক্ষমতায় বসতে চায়। এজন্য তারা অগ্নিসন্ত্রাস, দাঙ্গা, হামাঙ্গা শুরু করেছে। মানুষ হত্যা করছে। ক্ষমতার জন্য উম্মাদ হয়ে উঠেছে। কিন্তু এসব অন্যায় কাজ করে কেউ পার পাবে না। আইনের ঊর্ধ্বে কেউ নয়। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ হরতাল, অবরোধ চায় না। তারা চায় শান্তি। যারা অগ্নিসন্ত্রাস আর সংহিসতার মাধ্যমে রাষ্ট্রক্ষমতায় বসতে চায় তাদের দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। এ ভয়ে তারা নির্বাচনে আসতে চায় না।

মন্ত্রী বলেন, বিএনপির এখন দিশেহারা। তাদের পায়ের নিচে মাটি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৌশলের কাজে তারা মার খেয়েছে। এখনও সময় আছে নির্বাচনে আসুন। জনগণের ভোটের ওপর আস্থা রাখুন। দেশের মানুষ যাকে ভোট দেবে তারা রাষ্ট্র পরিচালনা করবে।

জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নয়াবন্দর বাজারে জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার। এতে বক্তব্য রাখেন প্রবীণ রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, মান্নান অভি, জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব খান প্রমুখ।

এর আগে মন্ত্রী জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে আশারকান্দির শংখপুর এলাকায় পাইপ লাইনের ওয়াটার সাপ্লাই স্কিম উদ্বোধন করেন। এছাড়া তিনি কাকবলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও শাহারপাড়া-নারায়ণপুর সড়ক আরসিসি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com