1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

  • Update Time : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৯৭৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ রোববার বিকেলে জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধবপুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন, জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া আটঘর গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে শারজান মিয়া (২২) ও চিলাউড়া আমবাড়ি গ্রামের আব্দুল হকের ছেলে বাইরাইন প্রবাসি মিনজাহ আলম মোরশেদ (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুর উপজেলা সদর থেকে জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে তাঁরা দুইজন রানীগঞ্জ বাজারের উদ্যেশে রওয়ানা হন। বিকেল চারটার দিকে রানীগঞ্জের গর্ন্ধবপুর এলাকায় পৌছামাত্র চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। মোটর সাইকেলের চালক মোরশেদ মিয়া ছিলেন বলে তাৎক্ষনিকভাবে জানা গেছে।

ঘটনাস্থল পরির্দশকারি জগন্নাথপু থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রায় এক মাস আগে বাহরাইন থেকে দেশে ফিরেছেন প্রবাসি মিনহাজ আলম মোরশেদ। বন্ধুকে নিয়ে বেড়া বেরাতে গিয়ে মোটরসাইকেল ঘটনায় দু’জনই ঘটনাস্থলে নিহত হয়। এটি খুবই দু:খজনক ঘটনা।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকমকে বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে কাল সোমবার। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com