1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ৩৫ হাজার টাকা জরিমানা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ৩৫ হাজার টাকা জরিমানা

  • Update Time : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৪ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় দুই দোকানিকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ শনিবার দুপুরে অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আল-আমিনের নেতৃত্বে জগন্নাথপুর বাজারে এই অভিযান চালানো হয়।

অভিযানকালে ক্রেতারদের নিকট ১৫০ থেকে ১৬০ টাকা দরে প্রতিকেজি পেঁয়াজ বিক্রি করায় হাবিব ভেরাইটিজ স্টোরকে নগদ ২০ হাজার টাকা ও লাভলী স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জের সহকারী পরিচালক আল-আমিন বলেন, ১১০ টাকা দরে প্রতি কেজি পেয়াঁজ বিক্রি করার কথা থাকলে দোকানিরা ১৫০ থেকে ১৬০ টাকা দরে বিক্রি করছিলেন।  অভিযানে প্রত্যেক দোকানিকে পণ্যের প্রতিদিনের ন্যায্য দাম মূল্য তালিকায় লেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কেউ যদি বেশি দামে পণ্য বিক্রির চেষ্টা করেন তাহলে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com