মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত ১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু

জগন্নাথপুরে মশলার বাজারে ক্রেতাদের ভীড়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮
  • ৮২ Time View

স্টাফ রিপোর্টার:: কোরবানির ঈদ একদম দরগোড়ায়। রাত পোহালেই ঈদ। ইতিমধ্যে কোরবানির হাট থেকে থেকে হয়েছে গেলে গরু-ছাগল-ভেড়া। এ ঈদকে ঘীরে সুনামগঞ্জের জগন্নাথপুরের প্রতিটি হাট-বাজারে মশলার দোকানগুলোতে ঢল নেমেছে ক্রেতাদের।
মঙ্গলবার জগন্নাথপুর পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজারের প্রতিটি গুড়া-মশলার দোকানঘরে ক্রেতার ব্যস্ততা দেখা গেছে। এরমধ্যেই গলিতে ক্ষুদ্র ব্যবসায়ীদের বেশি ব্যস্ততা ছিল। ক্রেতাদের সামলাতে হিমশিল খাচ্ছেন।
বাজারে আসা ক্রেতার জানিয়েছেন ঈদের শেষ মুর্হুতে মশলার বাজার দাম-দর ছিল চড়া।
প্রতিটি কেজি জিরা ৩২৪ টাকা, দারুচিনি ২৬০, এলাচি ১১৫০, লং ৮৮০ টাকা, গুলমরিচ ৬০০ টাকা, ধনিয়া ৮৫ টাকা, হলুদ ১১০ টাকা, আদা ৯০, কিছমিছ ৩৩০ টাকা, পেয়াঁজ ২৫ টাকা, মরিছ ১৬০ টাকা, রসুল ৪৮টাকা। এছাড়া প্রতি হাটি তেজপাতা ১০ থেকে ১২ টাকা দরে বিক্রি হয়েছে। তবে পেয়াঁজ এর দর কম থাকায় স্তস্তি ছিল ক্রেতাদের মধ্যে।
মশলা দোকানদার সুধন্য পাল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল থেকেই ক্রেতারা বাজারে আসতে শুরু করেছেন। বেচাবিক্রিও ভালো হচ্ছে। দামদর বেশি নয় বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24