1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শান্তি সমাবেশে পরিকল্পনামন্ত্রী-বিদেশির কাছে মায়াকান্না বাংলাদেশের জন্য লজ্জা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

জগন্নাথপুরে শান্তি সমাবেশে পরিকল্পনামন্ত্রী-বিদেশির কাছে মায়াকান্না বাংলাদেশের জন্য লজ্জা

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ১৫৫ Time View

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ জনগন স্বাধীন দেশের মানুষ। সম্মান আর গৌরবের সঙ্গে বসবাস করছে। কিন্তু আমাদের দেশের একটি রাজনৈতিক দল ক্ষমতার বসার জন্য বিদেশির কাছে মায়াকান্না করছে। এটি বাংলাদেশের জন্য লজ্জা।

তিনি বিএনপিকে উদ্যেশে বলেন, বিদেশিরা ক্ষমতার বসাবে না। জনগনের ভোটেই ক্ষমতায় যেতে হবে। তাই নির্বাচনে আসুন। দেশের মানুষ সাংবিধানিক বিধি অনুয়ায়ী নির্বাচন চায়।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব  কথা বলেন।

সরকারের মন্ত্রী বলেন, জনগন উন্নয়ন ও শান্তি চায়।কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোরভাবে দমন করা হবে। বঙ্গবন্ধু পাকিস্তানের হাত থেকে দেশ স্বাধীন করছেন আর শেখ হাসিনা মানুষের জীবনযাত্রার মান বদলে দিয়েছেন। জাতিসংঘ,ইউরোপীয় ইউনিয়ন শেখ হাসিনা কে মেনে নিয়ে দাওয়াত দেয়। তারা শেখ হাসিনার কাছ থেকে উন্নয়নের গল্প শুনতে চায়। গ্রামের মানুষ শেখ হাসিনা কে চায়। গ্রামে ৮০ ভাগ মানুষ বাসকরে। শেখ হাসিনা গ্রাম কে শহরে রূপান্তরিত করতে কাজ করছেন। গ্রামে গ্রামে শহরের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা হচ্ছে।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, একটি চক্র সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাঁরা আবারও দেশে জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়। ওই চক্র স্বাধীনতার বিরোধীকারী দের কাছে গিয়ে ধরনা দেয় এতে আমাদের লজ্জা হয়। আওয়ামী লীগ আমেরিকা ও ব্রিটিশের তাঁবেদারি মানবে না।

স্থানীয় পৌর পয়েন্টে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সিদ্দিক আহমেদ এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন,যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহাদাত মান্নান, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, আনহার মিয়া  সদস্য আকমল খান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ,রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম,জগন্নাথপুর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারন সম্পাদক ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমেদ, পৌর ছাত্র লীগের সাবেক সভাপতি শায়েক আহমেদ প্রমুখ

এদিকে শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরুর প্রাক্কালে জগন্নাথপুর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রশীদ ভুঁইয়া  নিজেকে দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দাবী করে. তাকে  অবমূল্যায়নের অভিযোগ এনে সভা বয়কট করে তাঁর অনুসারীদের নিয়ে সভাস্থল ত্যাগ করেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com