1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলের জালে উঠে এলো ভাই-বোনের নিথর দেহ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

জেলের জালে উঠে এলো ভাই-বোনের নিথর দেহ

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৪০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

কক্সবাজারের রামু উপজেলায় কূপের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় উপজেলার রাজারকুল ইউনিয়নের পশ্চিম রাজারকুল মৌলভীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ভাই-বোন হলো মৌলভীপাড়ার বাসিন্দা সৌদিপ্রবাসী মোহাম্মদ আবদুল্লাহর সাত বছর বয়সি ছেলে মো. রিহাব ও পাঁচ বছর বয়সি মেয়ে মারিয়া।

রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, সন্ধ্যার আগমুহূর্তে বাড়ির আশপাশে রিহাব ও মারিয়া প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলছিল। খেলতে খেলতে তারা পাশের রেললাইনের ব্রিজের দিকে যায়। একপর্যায়ে ব্রিজের নিচে সৃষ্ট কূপের মতো বড় গর্তে পড়ে যায়। এদিকে সন্ধ্যার পরও দুই ভাই-বোন বাড়ি ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজেও সন্ধান পাননি।

মুফিজুর রহমান বলেন, পরে হাসমত আলী নামে স্থানীয় এক জেলে মাছ ধরে বাড়ি ফেরার সময় কূপের পানিতে জাল ফেলেন। জালে উঠে আসে দুই শিশুর মরদেহ।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, ‘রেললাইন ও ব্রিজ নির্মাণের সময় বেশ কয়েকটি গর্তের সৃষ্টি হয়। সম্প্রতি বৃষ্টিপাতের সময় ওই গর্তগুলোয় পানি জমে যায়। আর গর্তে জমে থাকা পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।’

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান  জানান, গর্ত বা কূপের পানিতে পড়ে ভাই-বোনের মৃত্যুর খবর শুনেছেন। পরে স্থানীয়দের সহায়তায় মৃতদেহ দুটি উদ্ধার করা হয়েছে। মৃতদেহ দুটি নিজেদের বাড়িতে রয়েছে।

সুত্র প্রতিদিনের বাংলাদেশ

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com