1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিবালা কেন খেলছেন না, জানালেন আর্জেন্টিনা কোচ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

দিবালা কেন খেলছেন না, জানালেন আর্জেন্টিনা কোচ

  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ২৩৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ফিটনেস নিয়ে কোনো সমস্যা নেই পাওলো দিবালার। কিন্তু তারপরও আর্জেন্টিনার একাদশে কেন দেখা যাচ্ছে না তাঁকে—এমন প্রশ্ন আর্জেন্টিনার সমর্থকদের। কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন ফিট থাকা সত্ত্বেও কেন দিবালাকে খেলাচ্ছেন না তিনি।

বিশ্বকাপে চোট নিয়েই এসেছিলেন দিবালা। সিরি ‘আ’তে এএস রোমায় খেলা এই ফরোয়ার্ড কাফ মাসলের চোটে পড়েছিলেন। তাঁর শুশ্রুষা চলেছে এত দিন। চোট কাটিয়ে তিনি এখন পুরোপুরি খেলার অবস্থায়। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত দিবালার অভাব আর্জেন্টিনা সেভাবে অনুভব করেনি। কারণ, হুলিয়ান আলভারেজ দুর্দান্ত খেলছেন। যদিও দিবালাকে ইন্টার মিলান ফরোয়ার্ড লাওতারো মার্তিনেজের জায়গায় খেলানো যায়, কিন্তু সেটি হয়নি।

চোট কাটিয়ে এখন পুরোপুরি ফিট দিবালা
চোট কাটিয়ে এখন পুরোপুরি ফিট দিবালাছবি: রয়টার্স
বিশ্বকাপে এখন পর্যন্ত ১৬১ মিনিট খেলা লাওতারো মার্তিনেজ গোলের সুযোগ নষ্ট করার জন্য এরই মধ্যে সমালোচিত। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে ‘চামচ দিয়ে মুখে তুলে দেওয়া’ সুযোগও তিনি নষ্ট করে হতাশার জন্ম দেন। স্বভাবতই আর্জেন্টাইন সমর্থকেরা দাবি তুলেছেন মার্তিনেজের জায়গায় দিবালাকে মাঠে নামানোর।
কাল ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এ নিয়ে কথা বলেছেন আর্জেন্টিনা কোচ। তিনি নিশ্চিত করেছেন দিবালার না খেলাটা কোনো চোটের কারণে নয়। তাঁর মাঠে না নামাটা পুরোপুরি ‘কৌশলগত’। স্কালোনির যুক্তি, ‘দিবালা পুরোপুরি ফিট। সে এখন খেলানোর উপযোগী অবস্থায় আছে। আমি তাঁকে নামাতেও পারি। কিন্তু কৌশলগত কারণে তাঁর খেলার সুযোগ হচ্ছে না। বিশ্বকাপে আমরা যে কয়টি ম্যাচ খেলেছি, তাতে দিবালাকে খেলানোর সুযোগই ছিল না। তাঁকে নিয়ে কোনো সমস্যা নেই। স্কোয়াডের ২৬ জন খেলোয়াড়ের মধ্য থেকে সেরাদেরই বেছে নিচ্ছি আমরা। সেই সঙ্গে খেলার কৌশল অনুযায়ী।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com