1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে আটক ৮ জুয়ারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে আটক ৮ জুয়ারি

  • Update Time : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১৭৭ Time View

দোয়ারাবাজার প্রতিনিধি::

দোয়ারাবাজারে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮ জুয়ারিকে আটক করেছে পুলিশ।
জানা যায়, মঙ্গলবার ভোর ৫টার দিকে পুলিশের একটি দল উপজেলার সুরমা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের টিনসেড ঘরে অভিযান চালায়। এসময় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ঘটনাস্থল থেকে নগদ ৮ হাজার ৮৫০ টাকা সহ ৮ জুয়ারিকে আটক করা হয়।
আটককৃতরা হলো— উপজেলার সুরমা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের মো. ইন্তাজ আলীর পুত্র জাহাঙ্গীর আলম (২৮), মৃত উস্তার আলীর পুত্র জাকির হোসেন (২৮), শিমুলতলা গ্রামের মৃত মনু মিয়ার পুত্র শামীম আহমেদ (৩৫), খাগুড়া (মিরপুর) গ্রামের মো. হাছান আলীর পুত্র জুয়েল আহমেদ (৩২), আব্দুল হালিমের পুত্র আক্তার মিয়া (৩২), লক্ষীপুর ইউনিয়নের রসরাই গ্রামের উসমান গনির পুত্র জাকির হোসেন (২৬), জিরারগাঁও গ্রামের নুর ইসলামের পুত্র তাজুল ইসলাম (৩০) ও লক্ষীপুর গ্রামের নুর মোহাম্মদের পুত্র তৈয়ব আলী (৩৫)।
দোয়ারাবাজার থানার ওসি মো. বদরুল হাসান বললেন, মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশ পাড়া—মহল্লায় বিশেষ অভিযান চালচ্ছে। অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবে না। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে জুয়ার আসর থেকে ৮ জুয়ারিকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com