1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশাকৃষকের ওপর হামলা : অবশেষে মামলা নিলেন ওসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ধর্মপাশাকৃষকের ওপর হামলা : অবশেষে মামলা নিলেন ওসি

  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৪৬ Time View

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশায় প্রতিপক্ষের মারধর ও কিল-ঘুষিতে কালা মিয়া নামের এক কৃষকের চোখ নষ্ট হওয়ায় ঘটনায় অবশেষে মামলা নিলেন ওসি। কালা মিয়ার ছেলে আইয়ূব আলী গত রবিবার সাংবাদিকদের কাছে ওসির বিরুদ্ধে মামলা না নেওয়ার অভিযোগ করেছিলেন।
উপজলোর সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ঘুলুয়া গ্রামের কালা মিয়ার সাথে একই গ্রামের আব্দুল ওয়াহেদ মিয়া ও তার ছেলে মোখশেদ মিয়ার দীর্ঘদিন বিরোধ চলে আসছে। গত ৯ নভেম্বর বিকেল ৫টার দিকে স্থানীয় টুকের বাজারে ওয়াহেদ মিয়ার নেতৃত্বে মোখশেদ মিয়া কালা মিয়াকে মারধর করেন। এতে কালা মিয়ার বাম চোখ ক্ষতিগ্রস্ত হয়। তখন থেকে কালা মিয়া চিকিৎসাজনিত কারণে ময়মনসিংহে অবস্থান করেন। সেখান থেকে ১৭ দিন পর বাড়ি ফিরলে তাঁর ছেলে আব্দুল ওয়াহেদ মিয়া ও মোখশেদ মিয়াসহ ৪ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দেন। কিন্তু ওসি মামলা না নিয়ে আইয়ূব আলীকে তা আপোষ করার জন্য চাপ প্রয়োগ করেন। এদিকে আইয়ূব আলী গত রবিবার বিষয়টি স্থানীয় সাংবাদিকদের লিখিতভাবে জানালে ওইদিন রাতেই মামলা নেন ওসি।
আইয়ূব আলী বলেন, ‘ওসি সাহেব মামলা নিতে পারবেন না বলে জানিয়েছিলেন। তাই বিষয়টি সাংবাদিকদের জানিয়েছিলাম।’
ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘এ ব্যাপারে রবিবার রাতেই মামলা এজাহারভূক্ত হয়েছে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com