1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশায় আ.লীগ ও যুবলীগের একই স্থানে কর্মসূচি. ১৪৪ ধারা জারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ধর্মপাশায় আ.লীগ ও যুবলীগের একই স্থানে কর্মসূচি. ১৪৪ ধারা জারি

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২২৩ Time View

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে একই স্থানে দুটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কেন্দ্রীয় যুবলীগের সমাবেশকে সফল করতে প্রস্তুতি সভাকে কেন্দ্র করে আগামী শুক্রবার ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আজ শুক্রবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।
বুধবার মধ্যরাতে (১২টায়) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান এ আদেশ জারি করেন এবং তিনি অফিসিয়াল ফেসবুক আইডিতে (ইউএনও ধর্মপাশা) তা আপলোড করেন।
আজ শুক্রবার বাদশাগঞ্জ বাজারে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার সমর্থিত সেলবরষ ও পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের দিন ধার্য করা হয়েছিল। অপরদিকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ একই স্থানে কেন্দ্রীয় যুবলীগের সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভার ডাক দেন। একই সময়ে একই স্থানে দুটি কর্মসূচিকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা দেখা দেয়। এছাড়াও একই দিনে বাদশাগঞ্জ ডিগ্রি কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য বিএ ও বিএসএস পরীক্ষায় সকালে ২৯৭ জন ও বিকেলে ২৮৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। ফলে এলাকার সার্বিক পরিস্থিতি এবং পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে সমাবেশ বন্ধে ১৪৪ ধারা জারি করা হয়।
ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার মো. মুনতাসির হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, জনগণের যানমালের নিরাপত্তার ১৪৪ ধারা জারি করা হয়েছে। শুক্রবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com