1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নেইমারের সঙ্গী বিশ্বকাপের সাড়া জাগানো বোনো - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

নেইমারের সঙ্গী বিশ্বকাপের সাড়া জাগানো বোনো

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১২৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

২০২২ বিশ্বকাপে অনেকটা ডার্কহর্স হিসেবেই এসেছিল উত্তর আফ্রিকার দেশ মরক্কো। গ্রুপ অব ডেথে বেলজিয়াম, ক্রোয়েশিয়ার এবং কানাডার গ্রুপে ঠাঁই হয়েছিল তাদের। সবাই মরক্কোকে গ্রুপ পর্ব থেকেই বাতিলের খাতায় রেখেছিল, তবে সেখান থেকেই নিজেদের রূপকথার গল্প শুরু করে আশরাফ হাকিমি-হাকিম জিয়েখরা।

বিশ্বকাপে মরক্কোর এমন সাফল্যের বড় কারিগর ছিলেন গোলবারের নিচে থাকা ইয়াসিন বোনো। বেলজিয়াম, ক্রোয়েশিয়ার বিপক্ষে দারুণ ছন্দে ছিলেন তিনি। স্পেনের বিপক্ষে দুই পেনাল্টি ঠেকিয়ে হয়েছিলেন মরক্কোর রূপকথার অংশ। সেই ইয়াসিন বোনোকেই এবার দেখা যাবে সৌদি আরবের লিগে। সেখানে আল-হিলালে নেইমারের সতীর্থ হিসেবে যোগ দিবেন তিনি।

স্প্যানিশ ক্লাব সেভিয়ার হয়ে দারুণ ছন্দেই ছিলেন বোনো। গতবছরই ক্লাবকে জিতিয়েছেন ইউরোপা লিগের শিরোপা। কিন্তু তাকেই এবার ছেড়ে দিচ্ছে সেভিয়া। ২১ মিলিয়ন ইউরোতে আল-হিলালের কাছে মরক্কোর এই তারকাকে বিক্রি করছে স্প্যানিশ ক্লাবটি। স্কাই ইতালিয়ার সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর দেয়া খবর, তিন বছরের জন্য সৌদি ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন বোনো। ইতোমধ্যেই তাকে দলে ভেড়ানোর যাবতীয় চুক্তির কাগজ তৈরি করে ফেলা হয়েছে।

গতকালই উয়েফা সুপার কাপ খেলতে দলের সঙ্গে গ্রিসে ছিলেন বোনো। আজ সেভিয়াতে ফেরার কথা রয়েছে। সেখান থেকে খুব দ্রুতই সৌদি আরবে যাচ্ছেন তিনি। নেইমারের পর আল-হিলালের নতুন এই সংযোজন নিঃসন্দেহে ক্লাবটিকে আরও বেশি এগিয়ে রাখবে।

এদিকে দলবদলের বাজারে আল-হিলাল আরও একজনকে দলে আনতে পারে বলে জানিয়েছেন ফুটবল দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। নেইমার এবং বোনোর পর ফুলহ্যামের সার্বিয়ান স্ট্রাইকার মিত্রোভিচের দিকে নজর আছে সৌদি আরবের সফলতম ক্লাবটির।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com