1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিবেশপ্রেমী এওয়ার্ড সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

পরিবেশপ্রেমী এওয়ার্ড সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর

  • Update Time : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩৫১ Time View

নিজস্ব প্রতিবেদক –
পরিবেশপ্রেমী এওয়ার্ড ২০২২ এর সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর।

আম্ব্রেলা ইয়ুথ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত পরিবেশকে গাছ উপহার দেয়ার প্রতিযোগিতায় বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের ২৫০ টি সংগঠন অংশনেয়। সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে এই প্রতিযোগিতায় অংশ নেয় জগন্নাথপুর উপজেলার জনপ্রিয় সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর।
গত শনিবার ০৮ অক্টোবর ২০২২ তারিখে সিলেটের হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল-এ অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।
সিলেটে বিভাগের সেরা পরিবেশপ্রেমী হিসেবে বিভাগীয় চ্যাম্পিয়ন হয় ফেয়ার ফেইস জগন্নাথপুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমব্রেলার উপদেষ্টা এবং ক্রাউন সিমেন্ট ডিস্ট্রিক্ট ইনচার্জ (সিলেট-সুনামগঞ্জ) ইকবাল হোসাইন।
প্রধান অতিথির বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) এম এ জলিল ৷ বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা এর সভাপতি কাশ্মীর রেজা প্রমুখ৷ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমব্রেলার প্রতিষ্ঠাতা সভাপতি মো. বাদশা মিয়া।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আমব্রেলার উপদেষ্টা, হিউম্যানেটারিয়ান প্রফেশনাল এবং ডেনিশ রিফিউজি কাউন্সিল, কক্সবাজার, বাংলাদেশের টিম লিডার আতিক রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্বব্যাপি প্রাকৃতিক দূর্যোগ সৃষ্টির অন্যতম কারণ বিশ্ব জলবায়ু পরিবর্তন৷ যা একেবারেই নির্মূল করা সম্ভব না হলেও পরিবেশের যথাযথ রক্ষণাবেক্ষণের মাধ্যমে এর ব্যাপক ক্ষয়ক্ষতি থেকে বেঁচে থাকা সম্ভব৷

অনুষ্ঠানে প্রধান অতিথির বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) এম এ জলিল বলেন, দেশের ৩০ টি জেলার পরিবেশবাদী বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা আজ এক মঞ্চে দাঁড়িয়ে পরিবেশ রক্ষায় একযোগে কাজ করার অঙ্গীকার করছেন এটা আমাদের জন্য অনেক আশার কথা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com