1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিবেশপ্রেমী এওয়ার্ড সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

পরিবেশপ্রেমী এওয়ার্ড সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর

  • Update Time : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩৭৮ Time View

নিজস্ব প্রতিবেদক –
পরিবেশপ্রেমী এওয়ার্ড ২০২২ এর সিলেট বিভাগীয় চ্যাম্পিয়ন ফেয়ার ফেইস জগন্নাথপুর।

আম্ব্রেলা ইয়ুথ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত পরিবেশকে গাছ উপহার দেয়ার প্রতিযোগিতায় বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের ২৫০ টি সংগঠন অংশনেয়। সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে এই প্রতিযোগিতায় অংশ নেয় জগন্নাথপুর উপজেলার জনপ্রিয় সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর।
গত শনিবার ০৮ অক্টোবর ২০২২ তারিখে সিলেটের হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল-এ অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।
সিলেটে বিভাগের সেরা পরিবেশপ্রেমী হিসেবে বিভাগীয় চ্যাম্পিয়ন হয় ফেয়ার ফেইস জগন্নাথপুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমব্রেলার উপদেষ্টা এবং ক্রাউন সিমেন্ট ডিস্ট্রিক্ট ইনচার্জ (সিলেট-সুনামগঞ্জ) ইকবাল হোসাইন।
প্রধান অতিথির বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) এম এ জলিল ৷ বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা এর সভাপতি কাশ্মীর রেজা প্রমুখ৷ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমব্রেলার প্রতিষ্ঠাতা সভাপতি মো. বাদশা মিয়া।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আমব্রেলার উপদেষ্টা, হিউম্যানেটারিয়ান প্রফেশনাল এবং ডেনিশ রিফিউজি কাউন্সিল, কক্সবাজার, বাংলাদেশের টিম লিডার আতিক রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্বব্যাপি প্রাকৃতিক দূর্যোগ সৃষ্টির অন্যতম কারণ বিশ্ব জলবায়ু পরিবর্তন৷ যা একেবারেই নির্মূল করা সম্ভব না হলেও পরিবেশের যথাযথ রক্ষণাবেক্ষণের মাধ্যমে এর ব্যাপক ক্ষয়ক্ষতি থেকে বেঁচে থাকা সম্ভব৷

অনুষ্ঠানে প্রধান অতিথির বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) এম এ জলিল বলেন, দেশের ৩০ টি জেলার পরিবেশবাদী বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা আজ এক মঞ্চে দাঁড়িয়ে পরিবেশ রক্ষায় একযোগে কাজ করার অঙ্গীকার করছেন এটা আমাদের জন্য অনেক আশার কথা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com