1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পীর হাবিবুর রহমানের মৃত্যুতে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ

  • Update Time : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪২ Time View

মুহাম্মদ সালেহ আহমদ, লন্ডন থেকে : বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনসার আহমদ উল্লাহ, সাংবাদিক মতিয়ার চৌধুরী, সাবেক প্রেসিডেন্ট অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান, সাবেক সেক্রেটারি এটিএম মনিরুজ্জামান, বর্তমান সেক্রেটারি অধ্যাপক সাজিদুর রহমান, সাবেক ট্রেজারার মিজানুর রহমান মীরু, সোহেল আহমদ, রুমি হক, আমিনুল হক ওয়েছ, জামাল খান প্রমুখ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ বলেন- সাংবাদিক পীর হাবিবুর রহমান তাঁর লেখনীর মাধ্যমে আমাদের মনোজগতে নতুন চিন্তার খোরাক যোগাতেন।
তাঁর লেখনীতে সমসাময়িক রাজনৈতিক বিষয়াবলী এবং নানাবিধ জটিল বিষয়ের প্রাঞ্জল বিশ্লেষণ আমরা প্রত্যক্ষ করেছি। দেশ ও জাতিকে আরো অনেক কিছুই দেওয়ার ছিল তাঁর।

শোকবার্তায় নেতৃবৃন্দ- মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com