Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

পুলিশের গাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রাকচাপায় আসামীর মৃত্যু

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: পুলিশের মাইক্রোবাস থেকে পালানোর সময় ট্রাকচাপায় রিপন চন্দ্র (২২) নামে এক আসামির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পলাশবাড়ী উপজেলায় রংপুর-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

রিপন চন্দ্র দাস গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার হাতিয়া গ্রামের বাবলু চন্দ্র দাসের ছেলে। তার বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা রয়েছে।

সুন্দরগঞ্জ থানার ওসি মো. আতিয়ার রহমান জানান, গত ২৯ এপ্রিল রিপন চন্দ্র একই এলাকার নবম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে উধাও হয়। ওই ঘটনায় ছাত্রীর বাবা সুন্দরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার এবং রিপনকে গ্রেফতারে অভিযান চালায়। এরই এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলার কাহালু পৌরশহরে রিপনের এক আত্মীয়ের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং রিপনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, বিকেলে দুই জনকে একটি মাইক্রোবাসে করে সুন্দরগঞ্জে নিয়ে আসা হচ্ছিল। পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাইক্রোবাসটি গোপিনাথপুর এলাকায় পৌঁছুলে রিপন প্রসাব করার কথা বলে মাইক্রোবাসটি থামানোর জন্য বলে। এসময় সুযোগ বুঝে সে মাইক্রোবাস থেকে দৌড়ে পালানোর চেষ্টাকালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিপন মারা যায়।

Exit mobile version