1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিএনপিকে সংকীর্ণতা থেকে বেরিয়ে নির্বাচনে অংশ নেয়ার আহবান জানালেন পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

বিএনপিকে সংকীর্ণতা থেকে বেরিয়ে নির্বাচনে অংশ নেয়ার আহবান জানালেন পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৩৫৭ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, মানুষ উন্নয়নের পক্ষে জেগে উঠেছে যেভাবে একাত্তর সালে স্বাধীনতার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে জেগে ছিল ঠিক সেইভাবে তাঁর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পক্ষে জেগে উঠেছে দেশের মানুষ । তিনি বলেন, বাংলাদেশ নামক রাষ্ট্র আর বাংলাদেশ আওয়ামী লীগ একসূত্রে গাঁথা। আওয়ামী লীগ আইনের শাসন ও গণতন্ত্রে বিশ্বাসী। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্হা রয়েছে। তিনি বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, আপনারা সংকীর্ণতা থেকে বেরিয়ে এসে নির্বাচনে অংশ নিন। নির্বাচন কমিশনের প্রতি আস্হা রেখে আসুন, সুষ্ঠু নির্বাচন করি। সমান মাঠে খেলি। আমরা খেলার জন্য তৈরি আপনারা ঘরে না বসে খেলার জন্য তৈরি হোন। পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনার সরকার অবহেলিত বঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। একটি মহল তা সহ্য করতে পারছে না বলে ষড়যন্ত্র করছে দেশের বিরুদ্ধে। দেশের সামগ্রিক অগ্রগতি দেখে তাঁরা দিশেহারা হয়ে গেছে।
আজ শুক্রবার জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ। সভায় গত ২ নভেম্বর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে ফুল দিয়ে বরন করা হয়। এসময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আগামী ৭ নভেম্বর রানীগঞ্জ সেতু উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্হিত থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com