1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভারতের সঙ্গে আলোচনা করে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হবে : পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

ভারতের সঙ্গে আলোচনা করে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হবে : পরিকল্পনামন্ত্রী

  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ভারতের সঙ্গে আলোচনা করেই বর্তমান সরকার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে কাজ করছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, মহাপরিকল্পনা বাস্তবায়নে সরকারের কয়েকটি খসড়া রয়েছে।

আজ বুধবার বিকেলে লালমনিরহাটের মোস্তফীহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, তিস্তা একটি গুরুত্বপূর্ণ ইস্যু। ভারতের সঙ্গে যে কোনো বিষয়ে আলোচনা হলেই তিস্তা ইস্যু থাকে। নদী, পানি ও মাটি নিয়ে সরকারের অনেক পরিকল্পনা রয়েছে। তিস্তা মহাপরিকল্পনা নিয়ে ভারতের সঙ্গে বারবার আলোচনা হচ্ছে। আমরাও খসড়া করে ভারতের সঙ্গে মিলেমিশে ও আলোচনা সাপেক্ষেই মহাপরিকল্পনা বাস্তবায়ন করব।

বর্তমান সরকার মহাপরিকল্পনা বাস্তবায়নে সব প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণে বাংলাদেশ নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করতে পেরেছেন। শেখ হাসিনাকে সময় দেন, সুযোগ দেন। তিনি দেশের কাজ করতে চান।

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন করেছে, জনপ্রিয়তা অর্জন করেছে। সেই ভয়ে বিএনপি ভোটে আসতে ভয় পায়। তাই উল্টাপাল্টা বলে ভয় দেখাচ্ছে। আসুন ভোটেই নির্ধারণ হবে কার কত জনপ্রিয়তা।

বিদ্যালয়ের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌস, ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ টোটন প্রমুখ।
সুত্র -কালবেলা

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com