1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভোট চোর চেয়ারম্যান, তথ্য বাতায়নে ইউপি চেয়ারম্যানের নামের পাশে লেখা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ভোট চোর চেয়ারম্যান, তথ্য বাতায়নে ইউপি চেয়ারম্যানের নামের পাশে লেখা

  • Update Time : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৪ Time View

অনলাইন ডেস্ক –

জাতীয় তথ্য বাতায়নে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার এক ইউপি চেয়ারম্যানের নামের পাশে ‘ভোট চোর’ শব্দটি উল্লেখ থাকার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ-সংক্রান্ত একটি পোস্ট শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

 

এ নিয়ে স্থানীয় রাজনীতিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে। জাতীয় তথ্য বাতায়নের মতো গুরুত্বপূর্ণ একটি পোর্টালে একজন জনপ্রতিনিধির নামের পাশে এ রকম শব্দ ব্যবহারকে খুবই ন্যক্কারজনক বলে মন্তব্য করেছেন অনেকে।

জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয় এক তথ্যপ্রত্যাশী জাতীয় তথ্য বাতায়নে উপজেলার চরমার্টিন ইউনিয়ন পরিষদের অপশনে প্রবেশ করলে পরিষদের চেয়ারম্যানের নামের পাশে ‘ভোট চোর’ শব্দটি দেখতে পান। পরে তিনি নিজ ফেসবুক আইডিতে এ-সংক্রান্ত একটি স্ট্যাটাস দিলে তা মুহূর্তেই ভাইরাল হয়। এক পর্যায়ে বিষয়টি কর্তৃপক্ষের নজরে পড়লে চেয়ারম্যানের নামের সঙ্গে যুক্ত ‘ভোট চোর’ লেখাটি মুছে ফেলা হয়।

 

ভুক্তভোগী ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী জানান, নিয়ম অনুযায়ী পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ওমর ফারুক জাতীয় তথ্য বাতায়নের বিষয়টি দেখভাল করেন। এর পাসওয়ার্ড একমাত্র তার কাছেই রয়েছে। এ বিষয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন।

 

  1. ওমর ফারুকের দাবি, একটি দুষ্টচক্র ওয়েবসাইটটি হ্যাক করে এ কাজটি করেছে। এতে তার কোনো সম্পৃক্ততা নেই। বিষয়টি জানার পরপরই তিনি সাইট থেকে শব্দটি মুছে ফেলেছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com