1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাষ্ট্র চাইলেও একতরফা সিদ্ধান্ত নিতে পারবে না : ওবায়দুল কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্র চাইলেও একতরফা সিদ্ধান্ত নিতে পারবে না : ওবায়দুল কাদের

  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

যুক্তরাষ্ট্র চাইলেও বাংলাদেশের বিষয়ে একতরফা কোনো সিদ্ধান্ত নিতে পারবে না বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্র ইচ্ছে করলেও আমাদের ওপর একতরফা কোনো সিদ্ধান্ত দিতে পারবে না। কারণ দক্ষিণ এশিয়ায়, ইউরোপে যুক্তরাষ্ট্রের যে বন্ধুরা আছে সেই বন্ধুরা কিন্তু বাংলাদেশের ব্যাপারে চরম কোনো সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে একমত না।’

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যেসব দেশ নিষেধাজ্ঞা দেবে, বাংলাদেশ তাদের কাছ থেকে কোনো পণ্য নেবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা স্বতন্ত্র নির্বাচন করবেন, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের পক্ষ থেকে বাধা থাকবে না। জনগণের ভোটে স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচিত হলে কারও কোনো আপত্তি নেই।

এ সময় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপি ততই মরিয়া হয়ে উঠছে। তাদের গুপ্ত টার্গেট আরও ভয়াবহ হতে পারে। বিএনপির নৃশংস রাজনীতির টার্গেট পুলিশ, সাধারণ মানুষ। সকালে সিরাজগঞ্জে মুরগির বাচ্চাবাহী ট্রাকে আগুন দেওয়া হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) পর্যন্ত ৬০০ গাড়ি, ১০টি ট্রেনে আগুন দেওয়া হয়েছে। বিএনপির ষড়যন্ত্র মোকাবিলায় জনগণকে নিয়ে ঐক্যবদ্ধ থাকব।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও বিএম মোজাম্মেল হকসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

 

ওবায়দুল কাদের বলেন, ‘বিদেশে আমাদের অনেক বন্ধু আছে, তারা সবাই জানে এখানে (বাংলাদেশে) কী অবস্থার মধ্যে সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার জন্য প্রধানমন্ত্রী এ নির্বাচন করছেন।’





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com