1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রায়কে ঘীরে জগন্নাথপুরের রাজপথে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

রায়কে ঘীরে জগন্নাথপুরের রাজপথে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ

  • Update Time : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ২১১ Time View

স্টাফ রিপোর্টার::
২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে ঘীরে সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশ প্রশাসনের পাশাপাশি রাজপথে অবস্থান নেয় স্বেচ্ছাসেবকলীগ-ছাত্রলীগ।
গতকাল সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত স্থানীয় পৌর পয়েন্টে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব ও পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা আঙ্গুর মিয়া, তাজউদ্দিন আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী আকমল হোসেন সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক আক্তার হোসেন, দপ্তর সম্পাদক রনি মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। এসময় তাদের সঙ্গে উপজেলা ছাত্রলীগের একাংশ নেতা তৈয়বুর রহমানের নেতৃত্বে কয়েকজন ছাত্রলীগ নেতা অংশ নেয়।
এদিকে দুপুর ১২টার দিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলামের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা পৃথকভাবে পৌর পয়েন্টে অবস্থান নেয়। এ সময় উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি কল্যান কান্তি রায়, সায়মন হোসেন, মুহিবুর রহমান লিটু, সাংগঠনিক সম্পাদক আবু হেনা রনি, ফরহাদ আহমদসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা ছাত্রলীগে নেতা আব্দুল মুকিতের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে রাজপথে দেখা গেছে।
রায় ঘোষনার পর নেতাকর্মীরা আনন্দ মিছিল করে মিষ্টি মুখ করেছেন। তারা রায়ের প্রতি সন্তোষ প্রকাশ করেছে। এদিকে রায়কে ঘীরে শহরের বিভিন্ন গুরুত্বপূর্নস্থানে পুলিশ মোতায়েন করা হয়।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব কুমার দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রায়কে কেন্দ্রে করে কেউ যাতে নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য জগন্নাথপুরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি জানান পরিস্থিতি অন্যান্যে দিনের মতো স্বাভাবিক ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com