1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুধু মেসি নয় পুরো টিম নিয়েই সতর্ক ফ্রান্স - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

শুধু মেসি নয় পুরো টিম নিয়েই সতর্ক ফ্রান্স

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
কাতার বিশ্বকাপে শিরোপা নির্ধারণী ফাইনালে আগামী রবিবার মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। ধুন্ধুমার একটা ফাইনালের প্রত্যাশায় সবাই। মরক্কোকে হারিয়ে ফাইনালে উঠে আসা ফরাসি শিবির ছক কষছে প্রতিপক্ষকে নিয়ে। শুধু মেসি নয়, পুরো আর্জেন্টিনা দল নিয়েই সতর্ক দেশম শিবির।

রাশিয়া বিশ্বকাপে এই আর্জেন্টিনাকে ৪-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে যাওয়া ফ্রান্স শেষ পযন্ত জিতেছিল শিরোপাও। ফ্রান্সের সামনে এবার ১৯৬২ সালে ব্রাজিলের পর টানা দুই বিশ্বকাপ জেতার হাতছানি। কিন্তু আর্জেন্টিনা কি তা হতে দেবে? ৩৬ বছর পর শিরোপা জিততে মরিয়া আলবিসেলেস্তারাও।

ফাইনালে আর্জেন্টিনাকে নিয়ে তাই বেশ সাবধান ফ্রান্স। বিশেষ করে লিওনেল মেসি। ক্যারিয়ারের পড়ন্ত বেলাতেও যিনি ধারালো পারফরম্যান্স করে যাচ্ছেন। এমবাপ্পের সঙ্গে তার গোল সর্বোচ্চ ৫। গোলের যোগানও দিয়ে যাচ্ছেন যথেষ্ট। সব মিলিয়ে মেসি যেন দুরন্ত।

মরক্কোকে হারানোর পর ফাইনালের প্রতিপক্ষ আর্জেন্টিনাকে নিয়ে কথা বলেন ফ্রান্সের তারকা ফরোয়ার্ড গ্রিজম্যান। যিনি বার্সেলোনায় একসময় ছিলেন মেসির সতীর্থ।

গ্রিজম্যান বলেন, ‘মেসিকে নিয়ে যেকোনো দল সম্পূর্ণ ভিন্ন একটা ব্যাপার। আর্জেন্টিনাকে যতগুলো ম্যাচ খেলতে দেখেছি, আমরা জানি তারা কীভাবে খেলে- ওরা কঠিন প্রতিপক্ষ। তারা ফর্মের চূড়ায় আছে বলে মনে হচ্ছে। আর কেবল মেসিই নয়, তার চারপাশে শক্তিশালী একটি দল রয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমরা জানি, কঠিন একটি ম্যাচ হবে এবং তারা দর্শকদের সমর্থন পাবে। আগামীকাল আমরা অনুশীলন শুরু করব। দেখব কীভাবে তাদের আঘাত করতে পারি। আমরা ভালোভাবে প্রস্তুত থাকব।’

কাতার বিশ্বকাপের ফাইনালে আগামী ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামে রাত ৯টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। সেদিনই দেখা যাবে কার হাতে উঠছে এবারের সোনালি ট্রফি।

বিশ্বকাপের ২২তম আসরের পর্দা নামবে আগামী রবিবার। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শিরোপা নির্ধারণী মঞ্চে মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com