1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের ওসমানী হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

সিলেটের ওসমানী হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহার

  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৮৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে হামলা ও হেনস্তার প্রতিবাদে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার হয়েছে। কর্মবিরতি শুরুর চল্লিশ ঘণ্টা পর বুধবার বিকেল ৩টায় তারা কাজে যোগ দিয়েছেন। এর আগে ভোগান্তির শিকার হন হাসপাতালে চিকিৎসাধীন আড়াই হাজার রোগী।
ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক সীমান্ত মজুমদার জানান, তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হাসপাতালে বেশ কিছু পরিবর্তন দেখা গেছে। আনসার সদস্য বাড়ানোর বিষয়টি প্রক্রিয়াধীন। হাসপাতালের পরিচালক বিভিন্ন দাবি মেনে নিয়ে অপ্রীতিকর ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সে আশ্বাস দিয়েছেন। চাহিদা অনুযায়ী কর্তৃপক্ষ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ায় দুপুরে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব আলম ভূঁইয়া জানান, চিকিৎসকদের নিরাপত্তায় আরও ৫০ জন আনসার সদস্য রাখা হবে। কর্মবিরতি চললেও কোনো রোগী সেবার বাইরে ছিলেন না। তাদের সেবা অন্য চিকিৎসকদের দিয়ে অব্যাহত রাখা হয়েছিল।
সিলেটের দক্ষিণ সুরমার কুচাই শ্রীরামপুর নোয়াগাঁওয়ে বাতির আলীর ছেলে শাহাব উদ্দিন সোমবার হাসপাতালের ১৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে তাঁর স্বজনরা সেখানে ভাঙচুর ও ডাক্তার-নার্সদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ ঘটনায় চারজনকে পুলিশ আটক করলে মঙ্গলবার তারা আদালত থেকে জামিনে মুক্তি পান। এর আগে হামলার প্রতিবাদে সোমবার রাত ৮টায় কর্মক্ষেত্রে নিরাপত্তা চেয়ে কর্মবিরতি শুরু করে ইন্টার্ন চিকিৎসক পরিষদ ওসমানী মেডিকেল কলেজ শাখা।

সুত্র সমকাল

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com