1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৩২৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সিলেটের দক্ষিণ সুরমা থেকে সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) বিকেলে সিলেট মহানগরের ২৭ নং ওয়ার্ডের গোটাটিকর এলাকার আচার্য্যপাড়ায় এ ঘটনা ঘটে।

দিপা আচার্য্য (৩০) নামের ওই গৃহবধূ নিজের ঘরে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। তিনি আচার্য্যপাড়ার সুনীল আচার্যের স্ত্রী। তাদের নবম শ্রেণি পড়ুয়া এক মেয়ে রয়েছে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম জানান- রোববার বেলা আড়াইটার দিকে দিপার স্বামী সুনীল আচার্য্য তার শাশুড়িকে তাদের বাড়িতে নিয়ে আসতে ঘর থেকে বেরিয়ে যান। বিকাল সাড়ে ৩টার দিকে শাশুড়িকে নিয়ে ঘরে ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ এবং স্ত্রীর কোনো সাড়াশব্দ নেই। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তারা দেখেন- দিপার দেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে লাইলন রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। তৎক্ষণাৎ স্বামী ও মা দিপার দেহ উদ্ধার করে দক্ষিণ সুরমার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তারা মরদেহ বাড়িতে নিয়ে যান।

খবর পেয়ে সন্ধ্যা ৫টার দিকে মোগলাবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ময়না তদন্ত শেষে সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে লাশ পরিবারের কাছে হস্তান্তরের পর সনাতন ধর্মীয় অনুযায়ী সৎকার করা হয়।

ওসি মো. শামসুদ্দোহা বলেন- এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বামী ও বাবার পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে- গত কয়েকদিন ধরে দিপার উচ্চ রক্তচাপ ছিলো, শরীর অনেকটা অসুস্থ ছিলো। তবে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিবাদ বা কলহ ছিলো না।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com