1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে মাদক মামলায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

সিলেটে মাদক মামলায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড

  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১১৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় সিলেটে জাকির আহম্মদ জামাল (৩৮) নামে এক ব্যক্তির ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুরের দিকে সিলেটের সিনিয়র দায়রা জজ মশিউর রহমান চৌধুরী এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত জামাল জেলার জকিগঞ্জ উপজেলার মৌলভীরচক বিয়াবাইল এলাকার আব্দুল হাশিমের ছেলে।

মামলার বরাত দিয়ে আদালত সূত্র জানায়, ২০২০ সালের ১৭ জুলাই সিলেটের গোলাপগঞ্জ উপজেলা থেকে ৩৯২ বোতল ফেনসিডিলের চালানসহ জাকির আহম্মদ জামালকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর সদস্যরা। এ ঘটনায় জামালের বিরুদ্ধে র‌্যাব-৯ এর উপ-পরিদর্শক (এসআই) সজল কুমার ধর বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় জামালকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত শেষে জামালকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়। মামলাটি অত্র আদালতে বিচারের জন্য দায়রা ২২৭/২১ মূলে রেকর্ড করা হয়। পরবর্তীকালে ২০২১ সালের ১৪ মার্চ আদালতে আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের পর বিচার শুরু হয়। দীর্ঘ শুনানি ও ১৩ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্য নেওয়া শেষে আজ মঙ্গলবার এ রায় ঘোষণা করেন আদালত।

রাষ্ট্রপক্ষে মামলায় ছিলেন সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মোহাম্মদ নিজাম উদ্দিন ও আসামি পক্ষে অ্যাডভোকেট গিয়াস উদ্দিন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com