1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে জেলেদের হাতে ৫ ডাকাত আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে জেলেদের হাতে ৫ ডাকাত আটক

  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০১৭
  • ২৯৬ Time View

জামালগঞ্জ প্রতিনিধি
ডাকাতি করে বাড়ী ফেরার পথে আবারো ডাকাতির চেষ্টা কালে জামালগঞ্জে জেলেদের হাতে ৫ ডাকাত আটক হয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে জানালে পুলিশ ডাকাতদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার ভোরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওরপাড়ের কোন এক গ্রাম থেকে ডাকাতি করে বাড়ী ফেরার পথে হালির হাওরে মৎস্য ব্যবসায়ী’র গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার সময় জেলেরা ডাকাতদের দেখে ধাওয়া দেন। দুটি ইঞ্জিন চালিত নৌকার ডাকাতরা একাধিক জেলে নৌকার ধাওয়া খেয়ে একটি নৌকার ডাকাতরা জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সদরকান্দির হাওরপাড়ের এক বাড়ীতে ওঠে লুকোনোর চেষ্টা করে। অপর নৌকাটি জেলেদের ধাওয়া খেয়ে পালিয়ে যায়।
গ্রামবাসী ডাকাতদের আটক করে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে খবর দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান জামালগঞ্জ থানা পুলিশকে ডাকাত আটকের কথা জানালে পুলিশ গ্রামে গিয়ে ডাকাতদের আটক করে। এসময় ডাকাতদের কাছে ধারালো দেশীয় অস্ত্র, ডাকাতির কিছু মালামাল পায় পুলিশ।
আটককৃত ডাকাতরা হলেন- সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার পাইকুরহাটি ইউনিয়নের তানুড়া গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে মিলন মিয়া (২২), কিশোরগঞ্জ জেলার মিটামইন উপজেলার ঢাকী ইউনিয়নের মাহমুদপুর গ্রামের (স্থানীয় ভাবে কুলাকাইন্না পরিচিত) আজগর আলীর ছেলে মোখলেছ মিয়া (২৫), একই গ্রামের রুসমত মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) জামালগঞ্জের উত্তর কামলাবাজ গ্রামের মোতালিব মিয়ার
২ ছেলে লোকমান মিয়া (২৫) ও ইউনুছ মিয়া (৩০)।
স্থানীয় গ্রামবাসীরা জানান, প্রতি বর্ষায়ই হাওরপাড়ের গ্রামগুলোর লোকজনের মধ্যে ডাকাতি আতংক বিরাজ করে। আন্তজেলা ডাকাত দল বা জলদস্যুদের সহায়তা করে স্থানীয় কিছু চোর-ডাকাত।
ডাকাতির ঘটনায় জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ইনছানপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান বাদী হয়ে জামালগঞ্জ থানায় ৫ ডাকাতসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে জামালগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাশেম বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে জামালগঞ্জ থানার ইনছানপুরের হাবিবুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com