1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ঢলে ভেসে যাওয়া মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ ২ সন্তান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

সুনামগঞ্জে ঢলে ভেসে যাওয়া মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ ২ সন্তান

  • Update Time : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জে বানের জলে সন্তানসহ ভেসে যাওয়া নিখোঁজ মা দুর্লভ রানী দাসের (৩০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার (২০ জুন) সকালে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল শাল্লার ছায়ার হাওর থেকে মরদেহটি উদ্ধার করে।

তবে এখন পর্যন্ত তার দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাসের (৫) খোঁজ মেলেনি। তাদের উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব বলেন, আগে হারানো মানুষগুলোকে উদ্ধার করি পরে তাদের সহযোগিতার ব্যাপারে কি করা যায় সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, সোমবার (১৯ জুন) সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ডুবন্ত সড়ক পার হওয়ার সময় পানির স্রোতে ভেসে যান দুই সন্তানসহ মা দুর্লভ রানী দাস। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন সেতুর নিচে এই ঘটনা ঘটে।

শাল্লার মূল সড়কে ওঠার সময় একটি কালভার্টের কাছে ডুবে যাওয়া সড়ক পার হতে গিয়ে দুই শিশুসহ ওই মা পানিতে পড়ে যান। এ সময় প্রবল স্রোত তাদের ভাসিয়ে দাড়াইন নদীর দিকে নিয়ে যায়। ঘটনাটি দেখে পথচারীরা উদ্ধারে এগিয়ে গেলেও ব্যর্থ হন। শাল্লায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রম শুরু না হওয়ায় উপজেলা প্রশাসন, পুলিশসহ এলাকাবাসী দাড়াইন নদীতে কয়েক ঘণ্টা উদ্ধার অভিযান চালানোর পর ব্যর্থ হয়। পরে আজ সকালে  নিখোঁজ মাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তার দুই সন্তানকে উদ্ধারে এখনো অভিযান চলছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com