1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ আরেকজনের লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

সুনামগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ আরেকজনের লাশ উদ্ধার

  • Update Time : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ সদর উপজেলার দোয়ারাবাজারে ‍সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে নিখোঁজের ৫ দিন পর আরেকজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রাম এলাকা থেকে এ নারীর মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত ওই নারীর নাম গোলজান বেগম (৭০)। তিনি ওই এলাকার পশ্চিম মাছিমপু গ্রামের নুর আলীর মেয়ে।

এর আগে উদনার চরে (আমন কিত্তা) জোছনা বেগমের (৩০) লাশ ভেসে উঠেছিল। তিনি পশ্চিম মাছিমপুর গ্রামের আইন উদ্দিনের স্ত্রী। তবে জোছনা বেগমের দেড় বছরের সন্তান হাবিবা আক্তারের এখনও সন্ধান পাওয়া যায়নি।

এর আগে গত মঙ্গলবার বেলা ১১টার দিকে দোয়রাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসহ ৩ জন নিখোঁজ হন।

দোয়রাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান জানিয়েছেন, লাশ ভেসে উঠার খবর পেয়েছি। নৌ-পুলিশকে বিষয়টি জানানো হয়েছে, তারা লাশ উদ্ধার করতে যাচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে দোয়রাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসহ ৩ জন নিখোঁজ হন। উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেয়াঘাট থেকে দোয়ারাবাজার সদরে যাওয়ার জন্য তারা নৌকায় উঠেছিলেন। মাঝ নদীতে যাওয়ার পর ঢেউয়ে হঠাৎ নৌকা ডুবে যায়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও ৩ জন নিখোঁজ হন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com