1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৬৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পূর্ব বিরোধের জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় নুর হোসেন (২৮) নামে এক যুবক চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।
তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিকখিলা গ্রামের আব্দুর রউফের ছেলে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি থাকা অবস্থায় মৃত্যুর বরণ করেন।
নিহতের সত্যতা নিশ্চিত করেছেন নিহত নুর হোসেনের আত্নীয় আবুল কাইয়ুম।

এর পূর্বে গত রবিবার (১৪ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার সন্তুষপুর গ্রামের আবুল কাইয়ুমের বাড়িতে পাশ্ববর্তী মানিকখিলা গ্রামের আলী আহমদসহ তার ২০-২৫ সহযোগী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়, ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নিহত নুর হোসেন, শিশু নারীসহ ১০ জন গুরুত্বর আহত হয়। তাদের মধ্যে তাহিরপুর সদর হাসপাতালে ৫ জনকে ভর্তি করা হয়। গুরুত্বর আহত নুর হোসেনকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। এই ঘটনার পর থেকে প্রভাবশালী হওয়ায় আলী আহমদের ভয়ে গ্রামে আতঙ্ক বিরাজ করছে। গ্রামের বাসিন্দারা তার ভয়ে কোনো কথা বলার সাহস পাচ্ছে না।
এদিকে মামলা দায়েরের পর আলী আহমদ ও তার সহযোগিরা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছেন মামলার বাদী। আমি গরীব মানুষ আমার কোনো আত্নীয় স্বজন নাই সে প্রভাবশালী।

তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দীন জানান, এই ঘটনায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com