1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ ১ আসনে স্বতন্ত্র প্রার্থী রতনসহ ৩ নেতা মনোনয়ন কিনলেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জ ১ আসনে স্বতন্ত্র প্রার্থী রতনসহ ৩ নেতা মনোনয়ন কিনলেন

  • Update Time : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১১৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার। সেই সঙ্গে নৌকার মনোনয়ন চেয়েও বঞ্চিত হয়েছেন আওয়ামী লীগের ১৬ জন। এর মাঝে বর্তমান সংসদ সদস্যসহ ৩ জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহকারীরা হলেন- সুনামগঞ্জ-১ আসন থেকে টানা তিনবারের নির্বাচিত বর্তমান সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ফাউন্ডেশন ও জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মো. সেলিম আহমদ, সাবেক সচিব ও জেলা আওয়ামী লীগের সদস্য বিণয় ভূষণ তালুকদার ভানু।

এদিকে মনোনয়নবঞ্চিত বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন মনোনয়ন না পেয়ে সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দেন। এ সময় সঙ্গে ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক এম নবী হোসেনসহ আওয়ামী লীগ ও দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পাশাপাশি সেলিম আহমদ ও বিণয় ভূষণ তাদের নিজ নিজ বাসভবনে পৃথক সময়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, বিণয় ভূষণ তালুকদার ভানু ও মো. সেলিম আহমদ।

দলীয় মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থীরা যুগান্তরকে জানান, দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের সমাবেশে ঘোষণা দিয়েছেন নির্বাচনটি অংশগ্রহণমূলক করার জন্য। সেখানে স্বতন্ত্র প্রার্থী হতে বাধা নেই। তাছাড়া ভোটার ও দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মনোক্ষুন্ন। তাই দলীয় নেতাকর্মীদের দাবির কারণে এবং অংশগ্রহণমূলক নির্বাচনে ভোটার উপস্থিতি নিশ্চিতের মাধ্যমে জন্য আমরা তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com