1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হঠাৎ হাজির স্ত্রী-সন্তান, ভেঙে গেল বিয়ের আয়োজন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

হঠাৎ হাজির স্ত্রী-সন্তান, ভেঙে গেল বিয়ের আয়োজন

  • Update Time : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৬৮ Time View

ষ্টাফ রিপোর্টার::

কনের বাড়িতে চলছিল খাওয়া ধাওয়া। বরযাত্রী নিয়ে বরও হাজির, কাজি এসে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন এমন সময় দ্বিতীয় স্ত্রী দুই সন্তান  নিয়ে বিয়ে বাড়িতে হাজির। শুরু করেন কান্নাকাটি হৈ হুল্লোড় ছিড়ে  ফেলেন বরের পোশাক এরপর ভেঙে যায় তৃতীয় বিয়ের আয়োজন। ঘটনাটি ঘটেছে।

গতকাল রোববার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামে।

পুলিশ,প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্র জানায়, পাটলী ইউনিয়নের দড়িকুঞ্জনপুর গ্রামের লিয়াকত মিয়ার ছেলে রাজমিস্ত্রী সিপন মিয়া(২৮) গতকাল রোববার গ্রামের ২৫/৩০ জন বরযাত্রী নিয়ে একই ইউনিয়নের কবিরপুর গ্রামে বিয়ে করতে যান।বিয়ের সকল আয়োজন চলাকালে হঠাৎ তাঁর দ্বিতীয় স্ত্রী দুই সন্তান নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়ে এ বিয়ে বন্ধ করতে চিৎকার শুরু করেন। এক পর্যায়ে তিনি বরের পোশাকে বসে থাকা সিপন মিয়ার বিয়ের পোশাক ছিঁড়ে ফেলেন। শুরু হয় হৈ হুলোড়। পরে এলাকার উপস্থিত লোকজন এনিয়ে বৈঠকে বসে স্ত্রীর অনুমতি ছাড়া বিয়ের আয়োজন বন্ধ করে দেন।

কনের বাবা আবুল কালাম বলেন,বরের আগের বিয়ের বিষয়ে আমরা কিছু জানি না। আমাদের কে বিয়ের বিষয় গোপন করা হয়৷ বিয়ের আয়োজন উপলক্ষে আমার  দুই লাখ টাকা খরচ হয়েছে। আমি ক্ষতিপূরণ চাই। এছাড়াও বিয়ে পাগলার কবল থেকে আমার মেয়েটি রক্ষা পাওয়ায় আমি বাঁচলাম।

পাটলী ইউনিয়ন পরিষদের সদস্য দড়িকুঞ্জনপুর গ্রামের বাসিন্দা খালেদ আহমেদ বলেন, সিপন মিয়ার দুই স্ত্রী ও সন্তান রয়েছে। তৃতীয় বিয়ে করতে গিয়ে দ্বিতীয় স্ত্রীর বাঁধা পেয়ে বিয়ে ভেঙেছে বলে জেনেছি । গ্রামের অতি উৎসাহী কিছু লোক এ বিয়েতে বরযাত্রায় গিয়েছিলেন।এসব বিষয়ে গ্রামবাসীকে নিয়ে সভা করে সামাজিক প্রতিকার নেবো।

পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঙ্গুর মিয়া বলেন, ঘটনা শুনে এলাকার গন্যমান্য লোকজন কে পাঠিয়ে  বিয়ের আয়োজন বন্ধ করেছি।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com