1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হত্যা মামলায় জামিন পেলেন সৈয়দপুরের চেয়ারম্যান আবুল হাসান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হত্যা মামলায় জামিন পেলেন সৈয়দপুরের চেয়ারম্যান আবুল হাসান

  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ২২৯ Time View
স্টাফ রিপোর্টার:;
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রতিপক্ষের গুলিতে নিহত অটোরিকশা চালক  সৈয়দ জামালের মৃত্যুর ঘটনার  আসামি সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসান জামিন পেয়েছেন। আজ মঙ্গলবার সুনামগঞ্জ জেলা ও দায়রাজজ আদালতের বিচারক হেমায়েত উদ্দিন তাঁর জামিন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসানের আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান।
পুলিশ ও ঘটনার সূত্র থেকে জানা গেছে, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর (ঈশানকোণা) গ্রামের সৈয়দ আলমগীর মিয়ার সঙ্গে একই গ্রামের  সৈয়দ হোসাইন আহমেদের মধ্যে পূর্ব বিরোধ চলেছিল। যার জের ধরে গত ২৮ এপ্রিল রাতে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে সৈয়দ আলমগীর হোসেনের লোকজনের ছুঁড়া গুলিতে অটোরিকশা চালক  সৈয়দ জামাল (৪৫)এর মৃত্যু হয়।
পরে ১ মে জামালের ভাই সৈয়দ হোসাইন আহমদ বাদী হয়ে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল হাসানসহ ৫ জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায়  আবুল হাসান গত ২০ জুন হাইকোর্ট থেকে অস্হায়ী জামিন নেন।   মঙ্গলবার সুনামগঞ্জ জেলা জজ আদালত থেকে জামিনলাভ করেন।
জামিনলাভের পর চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসান বলেন,আমাকে ষড়ষন্ত্রমুলকভাবে আসামি করা হয়েছে। ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। আদালত থেকে ন্যায় বিচার পেয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com