1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে চাচিকে ছুরিকাঘাত: কারাগারে ছাত্রলীগ নেতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হবিগঞ্জে চাচিকে ছুরিকাঘাত: কারাগারে ছাত্রলীগ নেতা

  • Update Time : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ১৯২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আপন চাচাকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মিয়া তালুকদারের বিরুদ্ধে। এ ঘটনার মামলায় তাকে গ্রেপ্তার করা হলে আজ বৃহস্পতিবার দুপুরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আবিদের বাড়ি উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামে।
জানা যায়, দীর্ঘদিন ধরে আবিদ হাসান মিয়া তালুকদার ও তার চাচা কালিছ মিয়ার মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট এলাকায় আবিদের সঙ্গে কালিছ মিয়ার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে চাচাকে ছুরিকাঘাত করেন আবিদ। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পরপর স্থানীয় লোকজন আবিদ হাসান মিয়া তালুকদারকে পুলিশের কাছে সোপর্দ করে। বৃহস্পতিবার আহত কালিছ মিয়ার ভাই শাহেদ মিয়া বাদী হয়ে আবিদ হাসান মিয়া তালুকদারকে আসামি করে নবীগঞ্জ থানায় মামলা করেন। আবিদকে এ মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এ নিয়ে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়ছল তালুকদার বলেন, ‘দায়িত্ব পাওয়ার ১৮ দিনের মাথায় আবিদের এমন কর্মকাণ্ডে ছাত্রলীগের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। এর আগে একাধিকবার এরকম অপরাধমূলক কর্মকাণ্ডে তার সম্পৃক্ততা ছিল।’
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ‘চাচাদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। রাতেই স্থানীয় লোকজন আবিদ হাসান মিয়া তালুকদারকে পুলিশে সোপর্দ করে। অভিযোগ দেওয়ার পর তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরে আদালত আবিদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রলীগ হাসান মিয়া তালুকদার আবিদকে নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com