1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে দুই গরু চোর আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হবিগঞ্জে দুই গরু চোর আটক

  • Update Time : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গরু চুরি করে পিকআপ যোগে পালানোর সময় ২ চোরকে আটক করেছে জনতা। উপজেলার সুরাবই এলাকা থেকে তাদেরকে আটক করে উত্তম মধ্যম দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরি করে নিয়ে যাওয়া গরু। আজ শুক্রবার (২৩ জুন) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃত গরু চোরোরা হল, বি-বাড়িয়া সদর থানা এলাকার মহিউদ্দিন নগরের শওকত আলীর পুত্র ইয়াসিন মিয়া (২৮) একই গ্রামের মোতালেব মিয়ার পুত্র বাবুল মিয়া (২৬)।

জানা যায়, ভোরে চোরেরা সুরাবই গ্রামের খেলু মিয়ার গোয়াল ঘর থেকে ১টি গরু চুরি করে পিকআপ যোগে নিয়ে যাওয়ার চেষ্ঠা করছিল। এসময় স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে গাড়িসহ চোরদের পাকড়াও করে। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) শেখ নাজমুল হক জানান, আটককৃত চোরদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com