1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হরতালের দ্বিতীয় দিনে সিলেটে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হরতালের দ্বিতীয় দিনে সিলেটে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ

  • Update Time : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতালের সমর্থনে বিভিন্ন স্থানে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে হরতাল সমর্থনকারীরা।

সোমবার (২০ নভেম্বর) সকাল থেকে হরতালের সমর্থনে নগরের বিভিন্ন জায়গায় ঝটিকা মিছিল ও বিক্ষিপ্ত পিকেটিং করেছে বিএনপির নেতাকর্মীরা। সকাল নয়টায় নগরের উপশহর পয়েন্টে হরতাল সমর্থনে পিকেটিং করে যুবদলের নেতাকর্মীরা। এ সময় একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল নয়টায় দিকে উপশহর পয়েন্টে যুবদলের কয়েকজন নেতাকর্মীরা সড়ক অবরোধ করে মিছিল ও স্লোগান দেয়। এ সময় মেন্দিবাগ থেকে উপশহরের দিকে আসা একটি ট্রাকে ব্যাপক ভাঙচুর চালায় তারা। পরে সোবাহানীঘাট এলাকা থেকে উপশহরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর পুলিশের উপস্থিতিতে সরে পড়েন যুবদলের নেতাকর্মীরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সুমন কুমার চৌধুরী বলেন, উপশহর পয়েন্টে একদল দুর্বৃত্ত পিকেটিংয়ের চেষ্টা করলে পুলিশ গিয়ে ধাওয়া করে। পরে তারা পালিয়ে যায়।

সুত্র-ঢাকা পোষ্ট

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com