Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

অবরোধের আগুনে দগ্ধ আরো ৫

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক-ফেনীর দাগনভুঞা উপজেলায় একটি মাছবোঝাই পিকআপ ভ্যানে অবরোধ সমর্থকদের ছোড়া পেট্রোল বোমায় চালকসহ পাঁচজন দগ্ধ হয়েছেন।
উপজেলার মাতুভূঞা সেতু এলাকায় ফেনী-নোয়াখালী সড়কে শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে দাগনভূঞা থানার ওসি আবুল ফয়সাল জানান। দগ্ধরা হলেন- চালক মোহাম্মদ ইউসুফ (৫৫), তার সহকারী রবিউল ইসলাম (১৬), মাছ ব্যবসায়ী আবুল হোসেন (৪৯), মো. ওয়াসিম (২৬) ও রোকন (২৪)।
এদের সবার বাড়ি কুমিল্লার বুড়িচংয়ে।
দগ্ধদের মধ্যে ইউসুফ, ওয়াসিম ও হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুজন ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।
সদর হাসপাতালের চিকিৎসক এ কে এম ফয়েজ আকবর জানান, তিনজনের শরীরের ২৫ ভাগের বেশি পুড়ে গেছে। তাদের অবস্থা গুরুতর, তাই কুমিল্লায় স্থানান্তর করা হয়েছে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন রবিউল জানান, কুমিল্লার নিমসার এলাকা থেকে পিকআপে মাছ নিয়ে তারা নোয়াখালীর বসুরহাটে যাচ্ছিলেন। পথে ৮/১০ জন লোক তাদের পিকআপ লক্ষ্য করে দুটি পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায়। এতে ভ্যানের সামনে বসা চালক ও তার সহকারীসহ পাঁচজন দগ্ধ হন। স্থানীয়রাই তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

খবর পেয়ে সকাল পৌনে ৮টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক সদর হাসপাতালে এসে দগ্ধদের দেখে যান।

Exit mobile version